Friday 27th November 2020
আজ শুক্রবার | ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

টেকনাফে রোহিঙ্গা শিক্ষক কর্তৃক ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণ : ধর্ষক আটক

কাইছার পারভেজ চৌধুরী, টেকনাফ থেকে

শনিবার, ০৩ অক্টোবর ২০২০ | ৭:৩৫ পূর্বাহ্ণ

টেকনাফে রোহিঙ্গা শিক্ষক কর্তৃক ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণ : ধর্ষক আটক
Spread the love

টেকনাফ বাহারছড়া উত্তর শিলখালী আলহেরা ইবতেদায়ী নুরানি মাদ্রাসার ৪র্থ শ্রেনীর এক শিশুকে রোহিঙ্গা শিক্ষক কর্তৃক ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

অভিযুক্ত ওই রোহিঙ্গা শিক্ষক ধর্ষক নুরুল হককে আটক করছে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ। সে টেকনাফ সদর ইউনিয়নের জাফর আলমের পুত্র। সে মিয়ানমারের বাসিদা হলেও দীর্ঘদিন ধরে অস্থায়ীভাবে টেকনাফে বসবাস করে আসছে।
বৃহস্পতিবার (০১ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের মাঠপাড়া পাহাড়ি দুর্গম এলাকা থেকে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ ধর্ষককে আটক করে।
ধর্ষিত শিশুর পরিবার সুত্রে জানা যায়, মাদ্রাসা ছুটির প্রায় ঘন্টা খানেক পর বাড়িতে ফিরলে মেয়ের রক্ত ক্ষরণ দেখে জিজ্ঞেস করলে শিক্ষক কর্তৃক ধর্ষনের কথা স্বীকার করে। পরে প্রচুর রক্তকরণ হওয়ায় ধর্ষিত ছাত্রীকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।
ধর্ষিত পরিবার কর্তৃক বিষয়টি শামলাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জকে অবহিত করার পর পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রোহিঙ্গা শিক্ষক নুরুল হককে আটক করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান, এ ব্যাপারে টেকনাফ থানায় একটি ধর্ষনের মামলা রুজু করেছে ধর্ষিতার পিতা। তিনি জানান, তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ##

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-