Friday 27th November 2020
আজ শুক্রবার | ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

চকরিয়ায় পিস ফাউন্ডার আয়োজনে ফল উৎসব এতিমদের হাতে উপহার তুলে দিলেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক

শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০ | ৮:২৭ পূর্বাহ্ণ

চকরিয়ায় পিস ফাউন্ডার আয়োজনে ফল উৎসব এতিমদের হাতে উপহার তুলে দিলেন ইউএনও
Spread the love

প্রতিষ্ঠার পর থেকে প্রতিবছরের মতো এবারও কক্সবাজারের চকরিয়া উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন পিস ফাইন্ডারের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের নিয়ে ‘ফল উৎসব’ অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার বিকেলে কাকারা ইউনিয়নের দক্ষিণ কাকারায় অবস্থিত জামেয়া ইসলামিয়া ফোরকানিয়া হেফজখানা ও এতিমখানার কোমলমতি এতিম শিক্ষার্থীরা এই ফল উৎসবে অংশ নেয়। অনুষ্ঠানটিতে ইউনিয়নের জলদাস পাড়ার বাসিন্দা প্রতিবন্ধী বঙ্কিম জলদাসকে দ্বিতীয়বারের মতো একটি নতুন হুইল চেয়ার এবং সপ্তম শ্রেণির শিক্ষার্থী প্রতিবন্ধী নাজিম উদ্দিনকে একজোড়া ক্র্যাচ দিয়েছেন পিস ফাইন্ডার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফল উৎসব উদ্বোধন করেছেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ।
এতিমদের ফল উৎসব উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শওকত ওসমান, সাংবাদিক ছোটন কান্তি নাথ, কালেরকণ্ঠ শুভসংঘ চকরিয়া শাখার উপদেষ্টা জিয়াউদ্দিন ও ফাহিম নূর নোবেল, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী শাহাদাত হোসেন, পিস ফাইন্ডারের প্রতিষ্ঠাতা আদনান রামীম, মাহফুজুল আলম মাসুম, তৌহিদ শিমুল, রুকন উজ-জামান আনান, মিশুক মুনীর, ইসলাম তুষার, জুবায়ের, ছাত্রলীগ নেতা সাহাদাত হোসাইন, শাহরুখ ইসলাম ছোটন প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, ‘স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন পিস ফাইন্ডারের প্রতিটি কর্মকান্ড আমার ভাল লাগে। এই সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে মানবসেবায় জড়িত রয়েছে। এটি নিসন্দেহে প্রশংসনীয় উদ্যোগ।
তিনি বলেন, প্রতিবছরের মতো এবারও এতিমশিশুদের নিয়ে ‘ফল উৎসব’ আয়োজন এবং সবসময় প্রতিবন্ধী মানুষের পাশে থাকায় সংগঠনের সকলকে ধন্যবাদ জানাচ্ছি। এ ধরণের সামাজিক ও স্বেচ্ছাসেবীমূলক কাজে সকল সংগঠনের পাশে থাকবো আমি।’ আশাকরি মানবসেবার মাধ্যমে পিস ফাইন্ডার এগিয়ে যাবে অনেকদুর। ##

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-