Tuesday 1st December 2020
আজ মঙ্গলবার | ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর ৬দফা বাঙ্গালির মুক্তির সনদ প্রতিযোগিতা জেলার বিজয়ী চকরিয়া কলেজের শিক্ষার্থী রাশেদুল

এম জিয়াবুল হক, চকরিয়া

শনিবার, ২৯ আগস্ট ২০২০ | ৮:০৯ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধুর ৬দফা বাঙ্গালির মুক্তির সনদ প্রতিযোগিতা জেলার বিজয়ী চকরিয়া কলেজের শিক্ষার্থী রাশেদুল
Spread the love

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৬দফা বাঙ্গালির মুক্তির সনদ অনলাইন প্রতিযোগিতায় অংশনিয়ে কক্সবাজার জেলায় প্রথমস্থান অধিকার করেছেন চকরিয়া সরকারি কলেজের ইংরেজি সন্মান বিষয়ের প্রথমবর্ষের শিক্ষার্থী মো. রাশেদুল ইসলাম।
রাশেদুলের বাড়ি চকরিয়া উপজেলার শাহারবিল ইউনিয়নের কোরালখালী গ্রামে। তিনি ওই এলাকার মনছুর আলম ও দিলহার বেগমের সন্তান। কৃতি শিক্ষার্থী রাশেদুল অনলাইন প্রতিযোগিতায় অংশনিয়ে জেলায় প্রথম এবং সারাদেশে ১০০ জন বিজয়ীর মধ্যে ৬৮ তম স্থান অধিকার করেছেন। ২৬ আগস্ট বুধবার জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে বিজয়ী শিক্ষার্থী রাশেদুল ইসলামের হাতে প্রধানমন্ত্রীর স্বাক্ষরিত সনদপত্র ছাড়াও নগদ দশ হাজার টাকা পুরস্কার তুলে দেন কক্সবাজারের জেলা প্রশাসক মো.কামাল হোসেন।
কৃতি শিক্ষার্থী রাশেদুল ইসলামের হাতে সনদ ও পুরস্কার তুলে দেয়ার সময় কক্সবাজারের জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে উপস্থিত ছিলেন কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তাফা, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার জেলা এডিসি শিক্ষা ও আইসিটি মোহাম্মদ আমিন আল পারভেজ, জেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সালেহ উদ্দিন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী এবং চকরিয়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পদ্মলোচন বড়–য়া প্রমুখ।
অনুভুতি জানিয়ে চকরিয়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পদ্মলোচন বড়–য়া বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৬দফা বাঙ্গালির মুক্তির সনদ অনলাইন প্রতিযোগিতায় অংশনিয়ে সারাদেশে ৬৮তম ও কক্সবাজার জেলায় প্রথমস্থান অধিকার করেছেন চকরিয়া সরকারি কলেজের ইংরেজি সন্মান বিষয়ের প্রথমবর্ষের শিক্ষার্থী মো. রাশেদুল ইসলাম। এই অর্জনটি চকরিয়া সরকারি কলেজ, চকরিয়াবাসি ও কক্সবাজারের আপামর জনগনের জন্য গৌরবের।
তিনি বলেন, আমার কলেজের শিক্ষার্থী রাশেদুলের এই কৃতিত্বে আমরা গর্বিত ও আনন্দিত। অভিনন্দন জানাই রাশেদুলকে। চকরিয়া সরকারি কলেজ শিক্ষক পরিষদ, কলেজের শুভানুধায়ী এবং শিক্ষার্থী অভিভাবক মহলের পক্ষথেকে তাঁর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।##

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-