Tuesday 1st December 2020
আজ মঙ্গলবার | ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

চকরিয়ায় ১টাকার ইস্যু নিয়ে মুদির দোকানে হামলা: নারীসহ আহত-৩

এম জিয়াবুল হক, চকরিয়া

বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০২০ | ১০:০৩ পূর্বাহ্ণ

চকরিয়ায় ১টাকার ইস্যু নিয়ে মুদির দোকানে হামলা: নারীসহ আহত-৩
Spread the love

চকরিয়া উপজেলার মাত্র এক টাকার ইস্যু নিয়ে মোরশেদ আলম নামে এক ব্যক্তির মুদি দোকানে হামলার ঘটনা ঘটেছে। এসময় দোকান মালিক ও তার মা-বাবাসহ অন্তত দুইজন আহত হয়। ঘটনার সময় দোকানের মালামাল নষ্ট করে এবং নগদ ৮৭ হাজার টাকা লুটে নিয়ে যায় বলে অভিযোগ উঠেছে। গতকাল বুধবার (২৬আগস্ট) বিকাল ৫টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের মাইজ কাকারাস্থ খাদেম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
হামলায় আহতরা হলেন, ইউনিয়নের খাদেম পাড়া এলাকার মৃত তোফাজ্জল আহমদের ছেলে শফি উল্লাহ (৬০), তার স্ত্রী পারভীন আক্তার (৪৫) ও ছেলে দোকানদার মোরশেদ আলম। ঘটনার পরপর আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে। পরে তাদেরকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, গতকাল বিকালে স্থানীয় মাইজ কাকারাস্থ খাদেম পাড়া এলাকার জহির আহমদের ছেলে মিজান মুদি দোকানে ১৮টাকা দিয়ে একজোড়া ডিম ক্রয় করেন। ওই সময় দোকানি ডিমের দাম এক টাকা বেশি দাবী করলে দোকানির সাথে ক্রেতা মিজান তর্কে জড়িয়ে পড়ে।
তর্কের একপর্যায়ে মিজান দোকানের ভেতরে ঢুকে রক্ষিত সাড়ে তিনশত ডিমসহ বিভিন্ন মালামালের ভাংচুর চালায়। এতে দোকানি মোরশেদ বাঁধা দিতে গেলে তাকে বেধড়ক মারধর করে। এসময় তার বাবা-মা দোকানি ছেলে মোরশেদকে উদ্ধার করতে গেলে মিজান, তার ভাই ছোটন ও তাদের স্বজনরা এসে ফের হামলা চালিয়ে বাধাঁদানকারীদের উপর আঘাত করে। ঘটনায় স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে।
জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য আবদুল মান্নান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি এটি একটি তুচ্ছ ঘটনা। তারা পরস্পর নিকটত্মীয়। দোকান থেকে ডিম ক্রয়ের এক টাকা দরদাম নিয়ে হাতাহাতি হয়েছে।
তিনি বলেন, ঘটনাটির ব্যাপারে স্থানীয়ভাবে উভয়পক্ষকে ডেকে মিমাংসা করার সিদ্বান্ত নেওয়া হয়েছে। ##

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-