Sunday 28th February 2021
আজ সোমবার | ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় মৎস্যঘেরে বিষাক্ত সাপের দংশনে যুবকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা

বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০২০ | ১০:০০ পূর্বাহ্ণ

চকরিয়ায় মৎস্যঘেরে বিষাক্ত সাপের দংশনে যুবকের মৃত্যু
Spread the love

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে মৎস্যঘেরের বাঁধ নির্মাণকালে বিষাক্ত সাপের দংশনে মো. ইদ্রিস মিয়া (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (২৬ আগস্ট) ভোরসাড়ে ৩ টার দিকে উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন। ইদ্রিস মিয়া ডুলাহাজারা ইউনিয়নস্থ বালুরচর এলাকার আলী আহমদের দ্বিতীয় ছেলে।
ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.নুরুল আমিন বলেন, গত কয়েকদিন ধরে যুবক ইদ্রিস মিয়া ডুলাহাজারা ইউনিয়নের বালুরচরস্থ বাড়ির পাশে তাদের মৎস ঘেরে বাঁধ নির্মাণ করতে মাটি কাটার কাজ করছিলেন। ওইসময় হঠাৎ করে তিনি হাতে আঘাতপ্রাপ্ত হয়। তাৎক্ষণিকভাবে তিনি কিসের আঘাত তা বুঝে উঠতে পারেনি। যন্ত্রণার তীব্রতা অনুভব করায় আগাছার আঘাত ভেবে প্রাথমিক ওষুধ সেবন করেন তিনি।
পরিবারের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান বলেন, শাররীক অবস্থা ক্রমে অবনতি দেখা দিলে তাকে মঙ্গলবার বিকেলে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষানিরীক্ষা শেষে তার শরীরে বিষাক্ত সাপের দংশনের অস্তিত্ব পাওয়া বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক। এতে ধারণা করা হচ্ছে, মাটি কাটার সময় অসাবধানবশত: তাকে বিষাক্ত সাপের দংশন করেছে। এদিকে মিষ্টভাষী যুবক ইদ্রিস মিয়ার মৃত্যুতে সর্বত্র শোকের ছায়া নেমে আসে।#

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-