Sunday 28th February 2021
আজ সোমবার | ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়া উপজেলা হাসপাতালে কোভিড রোগিদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন ইস্পাহানি গ্রুপ

নিজস্ব সংবাদদাতা

রবিবার, ২৩ আগস্ট ২০২০ | ৯:৩১ পূর্বাহ্ণ

চকরিয়া উপজেলা হাসপাতালে কোভিড রোগিদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন ইস্পাহানি গ্রুপ
Spread the love

চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে কোভিড-১৯ রোগিদের স্বাস্থ্য সেবায় অক্সিজেন সিলিন্ডার, মিটার, স্ট্যান্ড ও মাস্কসহ চিকিৎসা সামগ্রী উপহার দিয়েছেন দেশের প্রতিষ্ঠিত শিল্পপ্রতিষ্ঠান ইস্পাহানি গ্রুপ (ইস্পাহানি মির্জাপুর চা)। প্রতিষ্ঠানটির পক্ষথেকে শনিবার সকালে চকরিয়া উপজেলা হাসপাতালে এসব উপহার সামগ্রী গ্রহন করেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম।

এসময় চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক, ইস্পাহানি গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন ইস্পাহানি গ্রুপের দুই কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ সাদিক ও তাসবির হাকিম, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মোঃ মাঈনুদ্দিন মোর্শেদ, এমপির একান্ত সচিব আমিন চৌধুরীসহ চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত: চকরিয়া পৌরসভার প্রথম চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল হাকিম দুলাল এর মেজছেলে তাসবির হাকিম ইস্পাহানি গ্রুপের কর্মকর্তা। তাঁর প্রচেষ্টায় উপজেলা হাসপাতালে কোভিড-১৯ রোগিদের স্বাস্থ্য সেবায় এসব চিকিৎসা সামগ্রী দেয়া হয়েছে।
চকরিয়া উপজেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মোঃ মাঈনুদ্দিন মোর্শেদ বলেন, উপহার সামগ্রীর মধ্যে ৫টি অক্সিজেন সিলিন্ডার, ৫টি অক্সিজেন মিটার, ৪০পিস এন ৯৫ মাস্ক ও ১০০পিস কেএন ৯৫ মাস্ক দিয়েছেন ইস্পাহানী গ্রুপ।
উপহার সামগ্রী শেষে চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সকলের সমন্বিত প্রচেষ্টায় সাধারণ জনহনকে কোভিড-১৯ রক্ষায় ও স্বাস্থ্য সেবায় কাজ করে যাচ্ছি। যার কারণে অনেকটা হৃাস পেতে শুরু করেছে। চকরিয়া সরকারি হাসপাতালে সবধরণের চিকিৎসা নিশ্চিতে আধুনিকায়ন করা হচ্ছে। তিনি চকরিয়ার সন্তান হিসেবে তাসবির হাকিম উপজেলাবাসির জন্য যে প্রয়াস দেখিয়েছেন তার জন্য ইস্পাহানি গ্রুপকে ধন্যবাদ জ্ঞাপন করেন।##

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-