Friday 27th November 2020
আজ শুক্রবার | ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

চকরিয়ায় অসুস্থ সংবাদপত্র এজেন্ট জয়নালকে দেখতে গেলেন এমপি জাফর, নৌকা উপহার

নিজস্ব সংবাদদাতা

শনিবার, ২২ আগস্ট ২০২০ | ৬:৫৭ পূর্বাহ্ণ

চকরিয়ায় অসুস্থ সংবাদপত্র এজেন্ট জয়নালকে দেখতে গেলেন এমপি জাফর, নৌকা উপহার
Spread the love

চকরিয়া পৌরসভার সাবেক কমিশনার ও চকরিয়া উপজেলার সংবাদপত্র এজেন্ট মো.জয়নাল আবেদিন দীর্ঘদিন ধরে শাররীকভাবে অসুস্থ। তিনি ইতোপুর্বে ভারতে গিয়ে শাররীক চেকআপসহ উন্নত চিকিৎসা নিয়েছেন। তারপরও শাররীকভাবে পুরোপুরি সুস্থ হয়নি তিনি। এ অবস্থায় কয়েকদিন ধরে আবারও শাররীকভাবে অসুস্থতায় ভুগছেন কমিশনার জয়নাল। আজকালের মধ্যে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিয়েছেন পরিবার।
সাবেক কমিশনার জয়নাল আবেদিনের শাররীক অসুস্থতার খবর পেয়ে শুক্রবার (২১ আগস্ট) রাতে চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ তরছঘাটা এলাকায় জয়নাল আবেদিনের বাড়িতে ছুটে যান চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, কাউন্সিলর মকছুদুল হক মধু ছাড়াও স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী।
সাংসদ আলহাজ জাফর আলম যখন চকরিয়া পৌরসভার মেয়র ছিলেন, তখন সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদিন ছিলেন পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের কমিশনার। পৌর পরিষদের একসঙ্গে কাজ করার সুবাদে সেই থেকে এমপি জাফর আলমের প্রিয়ভাজন ছিলেন কমিশনার জয়নাল। অসুস্থ হবার খবর পেয়ে জয়নাল আবেদিনকে দেখতে গিয়ে সেই ভালোবাসার বহি:প্রকাশ ঘটালেন এমপি জাফর আলম।
বাড়িতে পৌঁছে এমপি জাফর আলম বিভিন্ন রোগে অসুস্থ সাবেক কমিশনার জয়নাল আবেদিনের শাররীক অবস্থার খোঁজ-খবর নেন। উন্নত চিকিৎসার জন্য তাকে নিজেরপক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ^াস দেন এমপি। ওইসময় এমপি জাফর আলমকে কাছে পেয়ে আবেগাফ্লুত হয়ে পড়েন সাবেক কমিশনার জয়নাল। তিনি এসময় এমপি জাফর আলমের হাতে পরিবার সদস্যদের তুলে দেন। উপস্থিত সকলের সামনে এমপি জাফর আলমও কথা দেন তিনি আমৃত্যু কমিশনার জয়নাল আবেদিনের পরিবারের পাশে থাকবেন।
এরই একপর্যায়ে কমিশনার জয়নাল আবেদিন এমপি জাফর আলমের হাতে একটি নৌকা উপহার দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগের রাজনীতিতে যোগদান করেন। বলেন, আল্লাহ তায়ালা যতদিন বেঁেচ রাখবে, ততদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামীলীগের জন্য কাজ করে যাবো। এসময় এমপি জাফর আলমও দেয়া উপহার নৌকাটি গ্রহন করেন। সর্বশেষে শাররীক চেকআপসহ উন্নত চিকিৎসা শেষে আবার সবার মাঝে ফিরে আসতে চকরিয়া উপজেলার সর্বস্তরের মানুষের কাছে দোয়া কামনা করেছেন সাবেক কমিশনার জয়নাল আবেদিন। #

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-