Tuesday 1st December 2020
আজ মঙ্গলবার | ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

চকরিয়ায় বেপরোয়াগতির ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী ব্যবসায়ী নিহত

নিজস্ব সংবাদদাতা

সোমবার, ১০ আগস্ট ২০২০ | ১০:৪৪ অপরাহ্ণ

চকরিয়ায় বেপরোয়াগতির ট্রাকের ধাক্কায়  মোটর সাইকেল আরোহী ব্যবসায়ী নিহত
Spread the love

চকরিয়ায় বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আবদুল খালেক মিন্টু (৩৪) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। ১০ আগষ্ট সোমবার বিকেল ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত আবদুল খালেক মিন্টু চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের খন্দকার পাড়ার কাহারিয়াঘোনার এলাকার মৃত মো.শফির ছেলে। নিহতের চকরিয়া থানা সেন্টার এলাকায় রিচি ফুড সেন্টার নামে একটি খাবারের দোকান রয়েছে।
চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির বলেন, সড়ক দূর্ঘটনায় নিহত যুবক আবদুল খালেক মিন্টুর থানার সেন্টার এলাকায় একটি রিচি ফুড সেন্টার নামের একটি খাবারের দোকান রয়েছে। তবে তিনি বিয়ে করেননি। তার মৃত্যতে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।
চিরিংগা হাইওয়ে পুলিশের (ওসি) ইন্সপেক্টর আনিসুর রহমান বলেন, সোমবার বিকেলের দিকে চকরিয়ার দিক থেকে মোটরসাইকেল নিয়ে মিন্টু নামের যুবক চট্টগ্রামের দিকে যাচ্ছিল। এসময় বিগরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী মিন্টু গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। খবর পেয়েছি সন্ধ্যার দিকে ওই যুবক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।
তিনি বলেন, দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে।##

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-