Tuesday 1st December 2020
আজ মঙ্গলবার | ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তি চকরিয়ার

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ৮:৩৬ অপরাহ্ণ

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তি চকরিয়ার
Spread the love

সীতাকুণ্ডের বার আউলিয়ায় বাসের ধাক্কায় গুরুতর আহত ব্যক্তি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনির উদ্দীন (২৭) মারা যান।গতকাল ২৭ জুলাই সোম সোমবার বেলা ৩ টার সময় উপজেলার বারআউলিয়া মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।নিহত মনির উদ্দীন(২৭) কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার হারভাং ইউনিয়নের পুর্ব বৃন্দাবনখীল গ্রামের নূর হোসেন এর পুত্র।
প্রত্যেক্ষদর্শী মোঃ নাছির জানান, বেলা তিনটার দিকে সীতাকুন্ড উপজেলাধীন মহাসড়কের বারআউলিয়া মাজারের সামনে রাস্তা পার হওয়ার সময় বারৈয়ারহাট গামী উত্তরা পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।
এ ব্যাপারে তাৎক্ষনিক কুমিরা ফায়ার সার্ভিসকে জানালে ফায়ার সার্ভিস টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত যুবককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে বারআউলিয়া হাইওয়ে থানা পুলিশও ঘটনাস্থলে হাজির হয়।
চমেক হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে যুবকটি মারা যান। এ ব্যাপারে এস.আই কাউছার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একটি উত্তরা গাড়ির নিচে চাপা পড়ে লোকটি গুরুতর আহত হলে তাকে চমেকে পাঠানো হয়। সেখানে তিনি মারা যান।
এদিকে উত্তরা বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় এলাকাবাসী মোটর সাইকেল নিয়ে ধাওয়া করে ড্রাইভারসহ বাসটি আটক করে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-